চ্যাট রুম নীতি

By Koo App

এই চ্যাটরুম নীতি (“চ্যাটরুম নীতি“) Koo অ্যাপে আপনার চ্যাটরুম বৈশিষ্ট্যের (“বৈশিষ্ট্য“) ব্যবহার নিয়ন্ত্রণ করে , Bombinate Technologies Private Limited(“Company”) দ্বারা উপলব্ধ করা হয়েছে, কোম্পানি আইন 2013 এর বিধানের অধীনে নিবন্ধিত একটি কোম্পানি, যার নিবন্ধিত অফিস 849, 11th Main, 2nd Cross, HAL 2nd Stage, ইন্দিরানগর 560008। চ্যাটরুম নীতি Koo অ্যাপের সমস্ত চ্যাটরুমে প্রযোজ্য। বৈশিষ্ট্যের ব্যবহার চ্যাটরুম নীতির সাপেক্ষে এবং লঙ্ঘনের ফলে পোস্টগুলি অপসারণ বা বৈশিষ্ট্যটিতে অ্যাক্সেস সরানো হতে পারে।

নিযুক্তির শর্তাবলী

  1. নিয়মগুলি অনুসরণ করুন: Koo এই বৈশিষ্ট্যে কোনো কথোপকথন নিয়ন্ত্রণ করে নাআপনি স্বীকার করেছেন যে আপনি আলোচনার অনিয়ন্ত্রিত প্রকৃতি সম্পর্কে সচেতন এবং কিছু ব্যবহারকারী আপনার সাথে একমত নাও হতে পারে৷ অনুগ্রহ করে Koo-এর পরিষেবার শর্তাবলী পড়ুন এবং অনুসরণ করুন, কমিউনিটি নির্দেশিকা এবং গোপনীয়তা নীতি a>অন্যান্য ব্যবহারকারীদের সাথে ইন্টারঅ্যাক্ট করার সময়
  2. দায়িত্ব এবং দায়: বম্বিনেট টেকনোলজিস প্রাইভেট লিমিটেড ফিচারে প্রকাশিত মতামত এবং প্রতিক্রিয়াগুলির জন্য দায়ী নয়৷ ফিচারে প্রকাশ করা মতামত ব্যবহারকারীদের দ্বারা এবং Koo বা Bombinate Technologies Private Limited-এর মতামতের প্রতিনিধিত্ব করে না। প্ল্যাটফর্মটি বৈশিষ্ট্যের সত্যতা বা অখণ্ডতা মূল্যায়ন করে না। আপনি যদি চ্যাটরুম নীতি, পরিষেবার শর্তাদি, লঙ্ঘন করেন তাহলে Koo বৈশিষ্ট্যটিতে আপনার অ্যাক্সেস বন্ধ করার অধিকার সংরক্ষণ করে a href=”https://info.kooapp.com//community-guidelines/”>কমিউনিটি নির্দেশিকা, গোপনীয়তা নীতি বা প্রযোজ্য আইন।
  3. ভাবুন, মূল্যায়ন করুন এবং পোস্ট করুন : বৈশিষ্ট্যে বিষয়বস্তু পোস্ট করার মাধ্যমে, আপনি প্রতিনিধিত্ব করেন এবং নিশ্চিত করেন যে আপনি এই ধরনের সামগ্রী প্রদর্শন, প্রকাশ বা পোস্ট করার জন্য অনুমোদিত৷ অন্য কথায়, আপনি সম্মত হন যে আপনি সামগ্রীটির মালিক বা এটি প্রকাশ করার জন্য লাইসেন্সপ্রাপ্ত এবং সম্মত হন যে এই ধরনের সামগ্রী গোপনীয়তার অধিকার, বুদ্ধিবৃত্তিক সম্পত্তির অধিকার বা কোনো ব্যক্তি বা সত্তার অন্যান্য অধিকার লঙ্ঘন করে না এবং করবে না। আপনি বৈশিষ্ট্যে কোনো বিষয়বস্তু পোস্ট করার আগে নিয়ম অনুসরণ করুন, সতর্কতা অবলম্বন করুন এবং সঠিক বিচার করুন। Koo এমন কোনো বিষয়বস্তু পোস্ট করা নিষেধ করে যা স্পষ্টভাবে মিথ্যা এবং অসত্য এবং বিভ্রান্তিকর।
  4. সিভিল হওয়া: অবদান অবশ্যই সিভিল এবং ভদ্র হতে হবে, ক্ষতি করার উদ্দেশ্যে নয়। অপমানজনক, বেআইনি, আপত্তিকর এবং বেআইনি বিষয়বস্তু পোস্ট করা এড়িয়ে চলুন। আরও তথ্যের জন্য, Koo অ্যাপের কমিউনিটি নির্দেশিকা দেখুন৷
  5. কোন শেয়ারিং নেই: < অন্য কোনো প্ল্যাটফর্মে ফিচারে শেয়ার করা তথ্য প্রতিলিপি, রেকর্ড, স্ক্রিনশট, শেয়ার বা পুনরুত্পাদন করবেন না।
  6. বিভিন্ন মতামত, এটিকে সম্মান করুন: The Koo অ্যাপ এবং এটি বৈশিষ্ট্য দেশের কণ্ঠস্বর প্রতিফলিত. উদ্দেশ্য হল ধারণা, মতামত এবং মতামত বিনিময় সক্ষম করা এবং আলোচনার সুবিধা দেওয়া। এই লক্ষ্য অর্জিত হয়েছে তা নিশ্চিত করার জন্য, আমরা আপনাকে আপত্তিকর হতে পারে এমন ভাষা ব্যবহার না করার জন্য অনুরোধ করছি, ব্যবহারকারীদের গোপনীয়তা আক্রমণ করে এবং তাদের হয়রানি করে, সহিংসতা এবং অবৈধ কার্যকলাপকে উৎসাহিত করে। আচরণের নিয়মগুলি বুঝতে, অনুগ্রহ করে আমাদের সম্প্রদায় নির্দেশিকা দেখুন৷ আপনার মতামত প্রকাশ করার অধিকার থাকাকালীন, নিশ্চিত করুন যে আপনি এটি দায়িত্বের সাথে ব্যবহার করছেন।
  7. আমাদের সাথে যোগাযোগ করুন: আপনি যদি প্ল্যাটফর্মের চ্যাটরুম নীতি, শর্তাবলী এবং শর্তাবলীর কোনো লঙ্ঘন লক্ষ্য করেন, সম্প্রদায় নির্দেশিকা বা গোপনীয়তা নীতি, অনুগ্রহ করে এটি redressal@kooapp.com-এ রিপোর্ট করুন৷ আমাদের রিপোর্টিং এবং রিড্রেসাল অপশন

আপনি যদি চ্যাটরুম নীতির শর্তাবলী গ্রহণ না করেন, তাহলে অনুগ্রহ করে চ্যাটরুমে অংশগ্রহণ করবেন না।

মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *