2022 সালের নির্বাচনে কু-এর প্রতিশ্রুতি

By Koo App

একটি প্ল্যাটফর্ম হিসাবে, Koo চিন্তা, ধারণা এবং দৃষ্টিভঙ্গি বিনিময় সক্ষম করে। অন্যান্য কারণের মধ্যে, লোকেরা আলোচনায় অংশ নিতে, বর্তমান বিষয়ে মতামত বিকাশ করতে এবং রাজনৈতিক নেতাদের সম্পর্কে জানতে কু-তে যান। আমরা জানি যে এটি রাজনৈতিক নেতা, দল এবং তাদের নীতির লোকজনের মতামতকে প্রভাবিত করে। প্রকৃতপক্ষে, আমাদের গণতন্ত্রের বৈশিষ্ট্যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে: নির্বাচন।

অবাধ ও সুষ্ঠু নির্বাচন আমাদের গণতন্ত্রের ভিত্তি। এর মধ্যে রয়েছে দেশের আইন অনুযায়ী তথ্য প্রচার করা। নির্বাচনের ঘোষণা থেকে ফলাফল ঘোষণা পর্যন্ত: Koo বোঝেন যে এই প্রক্রিয়া চলাকালীন প্রচারিত তথ্য সকল স্টেকহোল্ডারদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই কারণেই, কু তার সর্বোত্তম ক্ষমতার জন্য, নির্বাচনী প্রক্রিয়ার অখণ্ডতা ও স্বচ্ছতা বজায় রাখতে সহায়তা করে এই ধরনের গণতান্ত্রিক প্রক্রিয়াকে সমর্থন করতে প্রতিশ্রুতিবদ্ধ। এই প্রসঙ্গে, কুও:

  1. সাধারণ নির্বাচন 2019 এর জন্য স্বেচ্ছাসেবী নৈতিকতা বিধি মেনে চলে

Koo স্বেচ্ছাসেবী কোডে স্বাক্ষর করেছে যাতে এটি করা যেতে পারে এমন ব্যবস্থাগুলি সনাক্ত করতে নির্বাচনী প্রক্রিয়ার প্রতি আস্থা বাড়াতে। এটি নির্বাচনের অবাধ ও সুষ্ঠু চরিত্রকে ক্ষুণ্ন করার জন্য অপব্যবহারের বিরুদ্ধে প্ল্যাটফর্মের পরিষেবাগুলিকে সুরক্ষিত করার জন্য৷

  1. ভারতের নির্বাচন কমিশনের সাথে সহযোগিতা করে >

প্ল্যাটফর্মে যেকোনো লঙ্ঘন মোকাবেলা করতে Koo মিডিয়া সার্টিফিকেশন এবং মনিটরিং কমিটি এবং ভারতের নির্বাচন কমিশনের অন্যান্য বিভাগের সাথে কাজ করবে। এর মধ্যে রয়েছে কিন্তু জনপ্রতিনিধি আইন, 1951, মডেল কোড অফ কন্ডাক্ট এবং ভারতের নির্বাচন কমিশনের প্রযোজ্য নির্দেশাবলী এবং অন্যান্য আইনের কোনও বিধান লঙ্ঘনের রিপোর্টের মধ্যেই সীমাবদ্ধ নয়৷

    প্রদানকৃত রাজনৈতিক বিজ্ঞাপনগুলি হোস্ট করে না

কো কোন রাজনৈতিক দলের কাছ থেকে দৃশ্যমান রাজনৈতিক বিজ্ঞাপনগুলি হোস্ট করতে এবং তৈরি করার জন্য কোনও আর্থিক অর্থ পায় না৷ এতে বলা হয়েছে, মিডিয়া সার্টিফিকেশন এবং মনিটরিং কমিটি দ্বারা পূর্ব-প্রত্যয়িত রাজনৈতিক বিজ্ঞাপনগুলি প্ল্যাটফর্মে হোস্ট করা যেতে পারে। যাইহোক, এই ধরনের বিজ্ঞাপনগুলি বলবৎ প্রযোজ্য আইনের সাপেক্ষে। রাজনৈতিক বিজ্ঞাপনগুলি এই ধরনের আইন লঙ্ঘন করছে বলে রিপোর্ট করা হলে, প্ল্যাটফর্ম প্রতিক্রিয়া জানাবে।

  1. প্ল্যাটফর্মে অনুমোদিত আচরণ সম্পর্কে ব্যবহারকারীদের অবহিত করে

প্ল্যাটফর্মে অনুমোদিত এবং অননুমোদিত আচরণ বোঝার জন্য, আমাদের কমিউনিটি দেখুন নির্দেশিকা। এই নির্দেশিকা নির্বাচন-সম্পর্কিত বিষয়বস্তু এবং প্ল্যাটফর্মে আচরণের ক্ষেত্রে প্রযোজ্য। রাজনৈতিক দল, মনোনীত প্রার্থী ইত্যাদির আচরণ সম্পর্কে আরও তথ্যের জন্য, নির্বাচন দ্বারা প্রকাশিত তথ্য দেখুন ভারতের কমিশন।

কো কীভাবে নির্বাচন প্রক্রিয়াকে সমর্থন করে সে সম্পর্কে আপনার কোনো প্রশ্ন বা উদ্বেগ থাকলে অনুগ্রহ করে redressal@kooapp.com বিষয় লাইন নির্বাচন 2022 সহ।

মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *