কু – নতুন পরিচয় উন্মোচন

By Koo App

13 মে, 2021-এ মায়াঙ্ক বিদাওয়াটকা দ্বারা

আমরা সবাই বিবর্তনের যাত্রায় আছি। শ্রেষ্ঠত্বের সন্ধানে। নিজেদের একটি ভাল সংস্করণ হতে. এই উৎকর্ষের অনুসন্ধানে মানুষ যেভাবে বিকশিত হয় এবং উন্নতি করে, ব্র্যান্ড এবং সংস্থাও তাই করে।

কু একটি স্বপ্ন হিসাবে শুরু. ভারতকে একত্রিত করতে। অন্য যেকোনো দেশের তুলনায় সবচেয়ে বেশি ভাষা বৈচিত্র্যের দেশ হওয়ার বাস্তবতার মুখোমুখি। এবং বাস্তবতা যে ভারতের মাত্র 10% ইংরেজি বোঝে এবং পছন্দ করে। এক বিলিয়নেরও বেশি ভারতীয় এখনও একটি আঞ্চলিক ভারতীয় ভাষায় কথা বলে। আমরা একটি বৃহৎ প্রভাব তৈরি করতে চেয়েছিলাম এবং প্রতিটি ভয়েসকে একটি স্টেজ দেওয়ার মাধ্যমে আমরা সবচেয়ে ভাল জিনিসটি ভাবতে পারি। প্রদত্ত যে ইন্টারনেট মূলত ইংরেজিতে কথা বলা লোকেদের পূরণ করে, ভারতীয় আঞ্চলিক ভাষায় অনেক ভারতীয় কণ্ঠের একটি মঞ্চে অ্যাক্সেস নেই। আমরা এমন এক বিলিয়ন কণ্ঠস্বরকে একটি প্ল্যাটফর্মের সাহায্যে নিজেদের প্রকাশ করতে, তাদের একে অপরের সাথে সংযোগ করার জন্য একটি মঞ্চ এবং পরিবেশ দিতে চাই।

এক বছর আগে একটি স্বপ্ন হিসাবে যা শুরু হয়েছিল তা একটি ব্যস্ত সম্প্রদায়ে পরিণত হয়েছে। লক্ষ লক্ষ লোক একে অপরের সাথে তাদের চিন্তাভাবনা শেয়ার করে, একে অপরের কোম্পানিতে স্বাচ্ছন্দ্য খুঁজে পায়, প্রতিদিন নতুন কিছু শিখছে এবং একটি সম্প্রদায় হিসাবে একসাথে বেড়ে উঠছে। আমরা সম্প্রদায়ের সদস্যদের সুন্দর গল্প শুনতে থাকি এবং কীভাবে Koo তাদের জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ। এই কি আমাদের চলতে রাখা.

Koo ব্র্যান্ডটি বিকশিত হওয়ার সাথে সাথে, আমরা দেখতে পাচ্ছি যে এটি প্রাথমিকভাবে যে পরিচয়টি গ্রহণ করেছিল, তা বর্তমান আকৃতিকে সমর্থন করে না যা এটি নেওয়া হয়েছে। আজ এটি একটি ব্র্যান্ড যা লক্ষাধিক ব্যবহারকারীর দ্বারা ব্যবহৃত হয়, দেশের 1000 জন বিশিষ্ট মুখ এবং প্রতিদিন চ্যানেল ও সংবাদপত্রে ছড়িয়ে পড়ে। ছোট্ট হলুদ পাখিটিকে দেশটি দেওয়া নতুন অবতারকে আলিঙ্গন করার জন্য বিবর্তিত হতে হবে।

এটি মাথায় রেখে, আমরা আমাদের নতুন চেহারা উন্মোচন করতে পেরে খুব খুশি। আমরা আশা করি নতুন Koo পরিচয়টি আমরা এখন পর্যন্ত যতটা বিশ্বাস এবং ভালবাসা পেয়েছি তা উপভোগ করবে। এই ছোট্ট পাখিটি এক বিলিয়ন লোককে ভয়েস এবং মেসেজ আদান-প্রদান করতে সাহায্য করার জন্য প্রস্তুত হচ্ছে সবচেয়ে নির্বিঘ্ন উপায়ে 🙂

একটি মডেল সোশ্যাল মিডিয়া মধ্যস্থতাকারীর জন্য কু এর চার্টার

আর বেশি কিছু না করে, এখানে আপনাকে নতুন Koo পরিচয়ের সাথে পরিচয় করিয়ে দেওয়া হচ্ছে:

শ্রী শ্রী রবিশঙ্কর, প্রতিষ্ঠাতা, আর্ট অফ লিভিং

তিনি বলেন, “সামাজিক যোগাযোগ এবং তথ্য প্রবাহ একটি সভ্য সমাজের অন্যতম লক্ষণ। Koo অ্যাপটি সারা দেশে এবং সারা বিশ্বের লক্ষ লক্ষ মানুষকে সংযুক্ত করছে। আজ, আমি Koo অ্যাপের নতুন লোগো লঞ্চ করতে পেরে আনন্দিত। অপ্রেমিয়া এবং তার দলকে আমার অভিনন্দন, এত অল্প সময়ের মধ্যে এমন একটি উজ্জ্বল সোশ্যাল মিডিয়া অ্যাপ নিয়ে আসার জন্য।”

অপ্রমেয়া রাধাকৃষ্ণ, সহ-প্রতিষ্ঠাতা, কু

তিনি বলেন, “আমরা আমাদের নতুন পরিচয় উন্মোচন করতে খুবই উত্তেজিত। এটি একটি তাজা নতুন চেহারা এবং আমাদের ছোট্ট হলুদ পাখিটি একটি ছোট থেকে একটি কিশোর বয়সে বেড়ে ওঠার একটি ইঙ্গিত৷ পাখিটি ইতিবাচকতায় পূর্ণ এবং এটি মানুষকে জীবনের বিভিন্ন দিক সম্পর্কে সবচেয়ে ইতিবাচক উপায়ে কথা বলতে অনুপ্রাণিত করবে। এই ছোট্ট পাখিটি উড়তে প্রস্তুত। আমরা গুরুদেব শ্রী শ্রী রবি শঙ্করের কৃতজ্ঞতা জানাই কু-এর নতুন লোগো উদ্বোধন করার জন্য তাঁর 65তম জন্মদিনের শুভ দিনে।”

মায়াঙ্ক বিদাওয়াটকা সহ-প্রতিষ্ঠাতা, কু,

বলেন, “ব্যবহারকারীরা সত্যিই আমাদের নতুন পরিচয় পছন্দ করছেন। এটি একটি আরাধ্য হলুদ পাখি যা আমাদের প্ল্যাটফর্মের মূল মান - ইতিবাচকতাকে মূর্ত করে। আমরা Koo তৈরি করেছি যাতে লোকেরা বিভিন্ন বিষয়ে আলোচনা করতে পারে এবং একে অপরকে বাড়াতে সহায়তা করতে পারে। যেকোন কিছু যা মানুষের জীবনে মূল্য যোগ করতে পারে এমন কিছু যা মানুষ যুক্ত করতে চায়। আমাদের নতুন পাখি সেই ইতিবাচকতার একটি চিহ্ন যা প্ল্যাটফর্ম তাদের জীবনে নিয়ে আসে। লক্ষ লক্ষ ব্যবহারকারী একে অপরের কোম্পানিতে সংযোগ করতে এবং আরাম পেতে Koo ব্যবহার করেন। ছোট্ট হলুদ পাখিটি এখন কোটি কোটি ভারতীয়ের বার্তাবাহক হতে প্রস্তুত!”

পুরানো লোগো বনাম নতুন লোগো:

পুরানো লোগো (বাম) এবং নতুন লোগো (ডান))

লোগোর অন্যান্য উপস্থাপনা:

মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *