রিপোর্টিং এবং রিড্রেসাল ফর্ম

By Koo App

এই পৃষ্ঠায় বিভিন্ন বিষয়ে প্রতিবেদন এবং প্রতিকারের জন্য ব্যবহারকারীদের জন্য উপলব্ধ বিকল্পগুলি সম্পর্কে একত্রিত তথ্য রয়েছে।

ইন-অ্যাপ রিপোর্টিং: যেকোন নিবন্ধিত ব্যবহারকারী একটি (:) Koo/Comment/Re-Koo-এর উপরের ডানদিকে কোণায় অবস্থিত দুটি বিন্দুতে ক্লিক করে এবং উপযুক্ত নির্বাচন করে সম্প্রদায় নির্দেশিকা লঙ্ঘনের অভিযোগ জানাতে পারেন। রিপোর্ট করার কারণ। আমাদের মডারেটরদের দল রিপোর্ট করা Koo পর্যালোচনা করবে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

মধ্যস্থতাকারী নির্দেশিকাগুলির বিধি 3 লঙ্ঘনের রিপোর্ট করার ফর্ম: তথ্য প্রযুক্তি (মধ্যস্থতাকারী নির্দেশিকা এবং ডিজিটাল মিডিয়া নীতিশাস্ত্র) নিয়ম, 2021-এর যেকোনো লঙ্ঘন এই

অনুগ্রহ করে মনে রাখবেন যে কোন আদেশ ব্যতীত কোন দাখিল করা হবে না।

কোর পুনঃস্থাপনের জন্য ফর্ম: নিয়ম অনুসারে, একজন ব্যবহারকারী

একটি বুদ্ধিবৃত্তিক সম্পত্তি অধিকার লঙ্ঘনের প্রতিবেদন করার ফর্ম:
Koo একজন মধ্যস্থতাকারী এবং মেধা সম্পত্তি অধিকারের মালিকানা সম্পর্কিত মামলার বিচার করে না। এই ধরনের বিচার আইন প্রয়োগকারী বা বিচার বিভাগীয় কর্তৃপক্ষের ডোমেনের মধ্যে। যাইহোক, Koo বৌদ্ধিক সম্পত্তির মালিকানার যেকোন বৈধ দাবিকে সমর্থন করবে, যদি একজন ব্যবহারকারীর কাছে তাদের দাবির সমর্থনে স্পষ্ট আইনি নথি থাকে।

মেধা সম্পত্তির লঙ্ঘন এবং মালিকানার সম্পূর্ণ বিশদ এই ফর্ম। উপযুক্ত বিবেচিত হলে, রিপোর্টগুলি সাধারণত 48 ঘন্টার মধ্যে প্রক্রিয়া করা হবে। আদালত বা আইনী কর্তৃপক্ষের আদেশ বা নির্দেশ অগ্রাধিকার ভিত্তিতে সম্মানিত করা হবে। Koo গ্যারান্টি দেয় না যে কোন প্রতিক্রিয়া প্রদান করা হবে বা একটি প্রতিবেদনে ব্যবস্থা নেওয়া হবে।

মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *